কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

হোমনায় ভ্রাম্যমাণ আদালতে ৮ ব্যবসায়ীর জরিমানা

হোমনায় লাইসেন্সবিহীন ব্যবসায় পরিচালনা, ওজনে কারচুপি এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার অভিযোগে আট ব্যাবসায় প্রতিষ্ঠান ও মালিককে সতের হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বেলা দুই টায় উপজেলা সদরে অবস্থিত বাজারের বিভিন্ন দোকাপাটে ভ্রাম্যামাণ আদালত পরিচালনা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মো. নাজমুস শোয়েব এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনতা করেন।

মো. মাইনুদ্দিনের রড সিমেন্টের দোকানের লাইসেন্স না থাকায় ১ হাজার, ডা. মো. শাহিনের ফার্মেসির ৫ হাজার, পিন্টু পোদ্দারের মুদি দোকানে মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার অভিযোগে ৫ হাজার, দুই জন ব্রয়লার মুরগী ব্যবসায়ীকে ৩ হাজার এবং তিন জন মসলা ব্যবসায়ীকে ৩ হাজার টাকা নগদ জরিমানা করা হয়।

আদায়কৃত জরিমানার সতের হাজার টাকা ট্রেজারি চালানের মাধ্যমে সোনালী ব্যাংকে জমা দেওয়া হয়েছে।

আরও পড়ুন