কুমিল্লা
শনিবার,২৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৮ | ২১ রবিউস সানি, ১৪৪৩

রাজশাহীতে ভাইকে বেঁধে রেখে বোনকে পালাক্রমে ধর্ষণ ॥গ্রেপ্তার ৩

রাজশাহী প্রতিনিধি: নগরীতে ভাইকে বেঁধে রেখে এক কিশোরীকে (১৩) পালাক্রমে ধর্ষণ করেছে ৫ যুবক। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। শনিবার দিবাগত রাত ৩টার দিকে শিরোইল কলোনির কানারমোড় এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ভিকটিমকে পরীৰার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে ভিকটিম থানায় মামলা করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, কানারমোড় এলাকার মৃত শাহিন ইকবালের ছেলে জাফর আলী (৩০), রবিন্দ্র দাশের ছেলে সাগর দাশ (২৬) ও জাহিদ হাসানের ছেলে রনি আহম্মেদ (২৩)। সোমবার দুপুরে আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত ৩টার দিকে রাজশাহী রেলস্টেশন থেকে কাজ দেয়ার নাম করে জাফর ভিকটিমকে তার ৫ বছরের ছোটভাইসহ কানারমোড় তার বাড়িতে নিয়ে আসে। এ সময় তার সহযোগিরা সঙ্গে ছিল। এরপর ছোট ভাইকে পাশের ঘরে বেঁধে রেখে ভিকটিমকে ধর্ষণ করার চেষ্টা করে। এতে সে বাধা দিলে তার মাথায় কাঁচের বোতল দিয়ে মাথায় ও পায়ে আঘাত করে। পরে তারা ৫ জন মিলে ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে।
এ ব্যাপারে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিমের বাড়ি ময়মনসিংহ জামালপুর এলাকার স্টেশন পাড়ায়। কাজের সন্ধানে সে ছোট ভাইকে সঙ্গে নিয়ে রাজশাহীতে আসে। রাত অনেক হওয়ার কারণে তারা স্টেশনেই রাত যাপনের প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু আসামিরা কৌশল করে তাকে বাড়িতে নিয়ে যায়। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। ভিকটিমকে পরীৰার জন্য রামেক হাসপাতালের ওসিসি’তে ভর্তি করা হয়েছে এবং তার পরিবারকে সংবাদ দেয়া হয়েছে। এদিকে ধর্ষণের সাথে জড়িত ৫ জনের মধ্যে ৩জনকে পুলিশ গ্রেপ্তার করেছে এবং আদালতে প্রেরণ করেছে। তবে অপর দুই আসামি পলাতক রয়েছে। তাদেরকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন