কুমিল্লা
শনিবার,৭ ডিসেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
২৩ অগ্রহায়ণ, ১৪২৬ | ৯ রবিউস-সানি, ১৪৪১
Bengali Bengali English English

খালেদা জিয়াকে এক সপ্তাহের মধ্যে বের করবে, করুক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়াকে বিএনপি এক সপ্তাহের মধ্যে জেল থেকে বের করবে, করুক। জনগণ তো তাদের ডাকে মাঠে নামে না। নয় বছরে পারে না, এখন এক সপ্তাহে পারবে।

রোববার দুপুরে মহানগর নাট্যমঞ্চে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন মন্ত্রী। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সরকার বাধা না দিলে খালেদা জিয়াকে এক সপ্তাহে জেল থেকে বের করা হবে, বিএনপি মহাসচিবের (মির্জা ফখরুল) এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এক সপ্তাহের মধ্যে বের করবে, করুক। নয় বছরে পারেনি। এখন আর মানুষ আন্দোলনের দিকে নেই, সবাই নির্বাচনমুখি। খালেদা জিয়া গ্রেফতার হওয়ার পর লাখ লাখ মানুষ রাস্তায় নামবে, এমনটাই তারা ভেবেছিল।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে জয়ের নিশ্চয়তা চায়। বিএনপি চায় জাতীয়তাবাদী বিচার বিভাগ, তারা চায় নির্বাচনে জয়ের নিশ্চয়তা দিবে এমন নির্বাচন কমিশন। নির্বাচনে হারলে বলে, মানি না মানবো না। এখন তারা মানি না মানবো না দলে পরিণত হয়েছে।

সংস্কার কাজের নামে সরকার সমর্থকরা লুটপাট করছে, বিএনপি মহাসচিবের এ ধরনের বক্তব্যের তীব্র সমালোচনা করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ধরিয়ে দিন কোথায় সরকার সমর্থকরা আছে। সচিবালয়ে আমি সাত বছর ধরে এই মন্ত্রণালয়ের দায়িত্বে আছি।

আমার কোন যুবলীগের কর্মী, ছাত্রলীগের কর্মী, স্বেচ্ছাসেবক লীগের কর্মী সচিবালয়ের বারান্দায় কখনো দেখিনি। কাজের জন্য আমাদের কর্মীরা আসে না। কিন্তু বিএনপির আমলে তাদের নেতাকর্মীদের জন্য সড়কে, স্থানীয় সরকারের বারান্দা দিয়ে প্রবেশ করা যেতো না। আমরা একটা নিয়মে চলি। অভিযোগ দেওয়া বিএনপির অভ্যাস। আর এসব করার জন্য বিএনপি আবারও ক্ষমতায় যেতে চায়। : বাংলা নিউজ

আরও পড়ুন