কুমিল্লা
শনিবার,১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৯ | ৪ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে চিরুনী অভিযান

দেশকে মাদকমুক্ত করার জন্য যেখানেই মাদক, সেখানেই কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ঘোষণার পর কুমিল্লা নগরীসহ বিভিন্ন উপজেলায় অভিযান কুমিল্লা আইনশৃঙ্গলায় নিয়োজিত সব সংস্থা। ইতি মধ্যে একাধিক স্থানে পুলিশ ও র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার খবর পাওয়া গেছে।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

অপর তিকে মাদক ব্যবসায়ীদের উদ্যোশে জেলা প্রশাসক বলেন, যারা মাদক ব্যবসার সঙ্গে প্রকাশে বা গ্রাউন্ডে আছেন এ পথ থেকে সড়ে আসুন। অন্যথায় অভিযান থেকে কেউ বাদ যাবেন না। এই রাস্তা থেকে ফিরে আসার জন্য অনুরোধ করছি।

সম্প্রতি প্রধানমন্ত্রী বলেছেন, আমরা যেমন জঙ্গিবাদকে দমন করেছি। আমরা অঙ্গীকার করেছি, এই মাদক থেকে দেশকে উদ্ধার করব। এ সময় তিনি দেশ থেকে মাদক নির্মূলে কঠোর হওয়ার ঘোষণা দেন।তিনি আরও বলেন, আমরা সমস্ত আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী, গোয়েন্দা সংস্থা এবং র‌্যাবকে বিশেষ দায়িত্ব দিয়েছি। যেখানেই মাদক, সেখানেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে এবং সেই কঠোর ব্যবস্থা নিচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের ছেলেমেয়ে লেখাপড়া শিখবে, সুন্দর জীবন পাবে, সুন্দরভাবে বাঁচবে। তারা কেন বিপথে গিয়ে নিজের জীবন ও পরিবারকে ধ্বংস করবে?

আরও পড়ুন