কুমিল্লা
রবিবার,২৫ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
১০ শ্রাবণ, ১৪২৮ | ১৪ জিলহজ, ১৪৪২

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদার আসনে

জাতিসংঘ ইতিমধ্যে বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে ঘোষণা দিয়েছে। আমরা এখন আর ভিক্ষুকের জাতি নই, বিশ্বে আমরা এখন মর্যাদাশীল জাতি। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সমৃদ্ধি হয়েছে।

আওয়ামীলীগ ক্ষমতায় এলে মানুষের উন্নতি হয়। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকান্ড চলছে, তা তৃণমুলের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে। আওয়ামীলীগকে সুসংগঠিত করতে হবে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। গতকাল শনিবার লাকসাম উপজেলার কান্দিরপাড় উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জের কোন ঘর বিদ্যুৎ বিহীন থাকবে না। প্রত্যেকটি ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া হচ্ছে। খুব শীঘ্রই এই দুই উপজেলায় শতভাগ বিদ্যুৎতায়নের আওতায় আনা হবে। তিনি নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

কান্দিরপাড় উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবদুল ওয়াদুদের সভাপতিত্বে কর্মীসভায় আরো বক্তব্য রাখেন লাকসাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভূঁইয়া, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. আবু তাহের, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুল মন্নান মনু, সাংগঠনিক সম্পাদক
এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নিজাম উদ্দিন শামীম, কান্দিরপাড় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, কান্দিরপাড় উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালেহ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব খাঁন,

কান্দিরপাড় উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহপরান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফয়েজ আহমেদ, ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন সুজনসহ আরো অনেকে। সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেন তোতা, যুবলীগ নেতা মনির হোসেন মিয়াজী, চেয়ারম্যান জিয়াউর রহমান শাহিন জিয়া, মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জানে আলম, মনোহরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ সেলিম কাদের চৌধুরীসহ আরো অনেকে।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কান্দিরপাড় উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শিমুল কুমার সিংহ। এছাড়াও গতকাল শনিবার বিকেলে লাকসাম উত্তরদা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মোঃ তাজুল ইসলাম এমপি।

আরও পড়ুন