কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামে জুতা কারখানায় আগুনের তীব্রতা বাড়ছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে চৌদ্দগ্রামে একটি জুতা কারখানার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার বিকাল ৩ টা ২০ বাতিসা ইউনিয়নের নানকরাস্থ জুতার কারাখানায় আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ধীরে ধীরে আগুনের তীব্রতা বাড়ছে।

তবে কি কারণে আগুনে সূত্রপাত্র হয়েছে তা জানা যায়নি। খবর পেয়ে কুমিল্লা থেকে ফায়ার সার্ভিসের একাধিক টিম আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।পরবর্তীতে ফেনী থেকে আসা ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে চেষ্টা করছে।

কুমিল্লা ফায়ার সার্ভিসের উপ পরিচালক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। কি কারণে আগুন লেগেছে এবং কত টাকা ক্ষতি হয়েছে তা আগুন নিয়ন্ত্রণ ছাড়া বলা যাচ্ছে না। ৬ তলাতে আগুন লাগার কারণে আগুন নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে।

আরও পড়ুন