কুমিল্লা
সোমবার,৮ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪
শিরোনাম:
ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ

নগরীর ঢুলিপাড়া থেকে ডাক্তার-রিপেজেন্টিভসহ আটক ১১

কুমিল্লা নগরীর ঢুলিপাড়া থেকে ডাক্তার ও রিপেজেন্টিভসহ ১১ জন আটক করেছে সদর দক্ষিণ থানা পুলিশ। রবিবার বিকালে ঢুলিপাড়া ফান টাউনের ভেতর থেকে তাদের আটক করা হয়।

ন্যাশনাল ডক্টরস ফোরাম কুমিল্লা জেলা শাখার উদ্যাগে কুমিল্লার চিকিৎসকদের নিয়ে ইফতার মাহফিল তারা গিয়েছিল। আটককৃতদের মধ্যে ডাক্তার রিপেজেন্টিভসহ কয়েকজন শিক্ষার্থী রয়েছেন। তাৎক্ষনিক ভাবে তাদের পরিচয় জানা যায়নি ।

বিষয়টি নিশ্চিত করে সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক কর হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে ফান টাউনে অভিযান পরিচালনা করা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন