কুমিল্লা
শুক্রবার,৪ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৭ রবিউস-সানি, ১৪৪২

লাকসামে তথ্য অধিকার আইনে জনঅবহিতকরণ সভা

লাকসাম উপজেলা প্রশাসন ও বাংলাদেশ তথ্য কমিশনের আয়োজনে সোমবার তথ্য অধিকার আইন-২০০৯ -এর জনঅবহিতকরণ সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল হকের সভাপতিত্বে তথ্য অধিকার আইনের বিস্তারিত বর্ণনা করেন, শিশু ও মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এবং তথ্য কমিশনের সাবেক যুগ্ম সচিব মোঃ আবদুল করিম। এ সময় তিনি তথ্য অধিকার আইনে তথ্য প্রাপ্তির বিভিন্ন ধাপ, সমস্যা ও প্রতিকার তুলে ধরেন।

জনঅবহিতকরণ সভায় অংশগ্রহণ করেন, লাকসাম উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইসমাইল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, উপজেলা প্রকল্প কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ মনিরুল ইসলাম,

উপজেলা প্রকৌশলী খন্দকার গোলাম শওকত, লাকসাম থানার ওসি (তদন্ত) মোঃ আশরাফ উদ্দিন, ফুলগাঁও ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ইয়াছিন, নওয়াব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল,

কামড্ডা শহীদ আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান যথাক্রমে হারুনুর রশিদ, রুহুল আমিন, আবদুর রশিদ সওদাগর, ওমর ফারুক নিজাম উদ্দিন শামিমসহ উপজেলার সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, স্কুল-কলেজ-মাদরাসার শিক্ষক ও জনপ্রতিনিধিবৃন্দ।

আরও পড়ুন