কুমিল্লা
শুক্রবার,১৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২ আশ্বিন, ১৪২৮ | ৯ সফর, ১৪৪৩

বুড়িচংয়ে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

বুড়িচংয়ে মাদক বিরোধী অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে রোছমত আলী (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলার লড়িবাগ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই মাদক ব্যবসায়ী উপজেলার ছয়গ্রাম এলাকার মৃত আলী আহাম্মদের পুত্র।

বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে নতুন কুমিল্লাকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার করতে উপজেলার লড়িবাগ এলাকায় রাস্তার পাশে তিনি পুলিশ নিয়ে অবস্থান নেন। সেখানে মাদক ব্যবসায়ী রোছমত ও তাদের তাদের সহযোগীরা পৌছলে তাদের আটকের চেষ্টা কালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

এ সময় পুলিশও আত্মরক্ষায় ২৫ রাউন্ড শটগানের গুলি চালায়। এ সময় উভয় পক্ষের গুলি বিনিময়ে মাদক ব্যবসায়ী রোছমত গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ওই অভিযানের সময় থানার তিন পুলিশ আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে ১ রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান ও ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। ওসি আরও জানান, নিহত রোছমত আলী একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে থানায় ৭টি মাদকের মামলা রয়েছে।

আরও পড়ুন