কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

কুমিল্লায় গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার

কুমিল্লা সদরের নবগ্রাম এলাকায় পুলিশের মাদক বিরোধী অভিযানে গুলিবিদ্ধ অবস্থায় শাহ আলম নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন এক পুলিশ কর্মকর্তা।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে সদরের পালপাড়া ব্রিজের সামনে এ ঘটনা ঘটে। এসময় তার কাছ থেকে বিদেশি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধ শাহ আলম নগরের নবগ্রাম এলাকার বাসিন্দা। তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

কোতোয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাহ উদ্দিন জানান, রাতে চিহ্নিত মাদক বিক্রেতা শাহ আলম দলবল নিয়ে পালপাড়া এলাকা দিয়ে মাদকের চালান পার করছিলেন। খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশের টিম সেখানে অভিযান চালায়। টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে সঙ্গীরা পালিয়ে গুলিবিদ্ধ হন শাহ আলম। এ অবস্থায় তাকে গ্রেফতার করে পুলিশ। এসময় তিনিও আহত হন।

তিনি আরও জানান, শাহ আলমের বিরুদ্ধে থানায় মাদক, অস্ত্র ও হত্যাসহ ছয়টি মামলা রয়েছে।

আরও পড়ুন