কুমিল্লা
শনিবার,৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
২১ ফাল্গুন, ১৪২৭ | ২১ রজব, ১৪৪২

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন

ডিবিসি নিজউজের বরিশাল ব্যুরো অফিসের ক্যামরাপার্সন মাসুদ হাসানের উপর ডিবি পুলিশ সদস্যদের হামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

শুক্রবার দুপুরে নগরীর কান্দিরপাড় টাউনহল গেইটে কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন ও কুমিল্লা টেলিভিশন ক্যামরাপার্সন এসোসিয়েশনের উদ্যোগে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহাংগীর আলম রতন, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি খায়রুল আহসান মানিক, সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস, কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনি ও আরটিভির গোলাম কিবরিয়া।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, ডা. মো. গোলাম শাহাজান, বাংলাভিশনের কুমিল্লা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজ, কৃষিবিদ মতিন সৈকত, গাজী টিভির প্রতিনিধি সেলিম রেজা, সাংবাদিক মাহবুবুর রহমান, ডিবিসি নিউজের কুমিল্লা প্রতিনিধি নাসির উদ্দিন চৌধুরী,

কালের কন্ঠ কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি আবদুর রহমান, বাংলাট্রিবিউনের কুমিল্লা প্রতিনিধি মাসুদ আলম, কুমিল্লা টেলিভিশন ক্যামরাপার্সন এসোসিয়েশনের সভাপতি আবদুল মমিন ও সাধারণ সম্পাদক রাজিব বণিক, সাংবাদিক জসিম উদ্দিন চৌধুরী, ওমর ফারুক ও জুয়েল প্রমুখ।

আরও পড়ুন