কুমিল্লা
বৃহস্পতিবার,২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৬ কার্তিক, ১৪২৭ | ৪ রবিউল-আউয়াল, ১৪৪২

দাউদকান্দি দৌলতপুর ইউনিয়নকে মাদক মুক্ত করা হবে: মঈন উদ্দিন চৌধুরী

দাউদকান্দির দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মঈন উদ্দিন চৌধুরী চেয়ারম্যান বলেছেন, দৌলতপুর ইউনিয়নকে মাদক, জঙ্গিবাদ, ইভজিং ও বাল্যবিবাহ মুক্ত মডেল হিসাবে গড়ে তুলা হবে।

তিনি বলেন, জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করছেন। আমরা তৃণমূলের স্থানীয় সরকার ওনার সাথে একমত পোষন করছি। কারণ আমাদের যুব সমাজকে মাদকের কড়াল ছোবলের হাত থেকে রক্ষা করতে হবে। তার জন্য এলাকার সকলের সহযোগিতা করলেই এসব অপকর্মের হাত রক্ষা করা সম্ভব।

বুধবার দৌলতপুর ইউনিয়নের পাঁচগাছিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক সভা সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে দাউদকান্দি মডেল থানার ওসি মোঃ আলমগীর হোসেন বলেন, আমাদের দেশের যুব সমাজকে মাদকের নেশায় পুরো কর্মযজ্ঞহীন হরে ফেলছে। যাতে দেশ এগিয়ে না যেতে পারে। মাননীয় প্রধানমন্ত্রী রাত-দিন পরিশ্রম করে দেশকে মধ্যে আয়ের দেশে পরিনত করছে।

সেই যুব সমাজকে আধুনিক ও ডিজিটাল পদ্ধতি কর্মময় করে গড়ে তুলতে চেষ্ঠা চালাচ্ছেন। পাশের দেশ আমাদের যুব সমাজকে ধ্বংশ করা চেষ্ঠা করছে। তাই যুবসমাজ রক্ষার জন্য সমাজের সকলে এগিয়ে আসতে হবে এবং প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সেচ্চাসেবলীগ সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি জেবুনেছা জেবু, সেক্রেটারী মাকসুদ আলম জমদার, খলিল চেয়ারম্যান, মিজানুর রহমান, শাহজাহান মাষ্টার, ছাত্রলীগ সভাপতি ইমরান, সেক্রেটারী সুমন, হাসেম মেম্বার, ইউনুছ হেলালী। অনুষ্ঠানটি পরিচালনা করেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মুন্সি।

আরও পড়ুন