কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

ক্ষতিপূরণ ছাড়া কেউ নির্বাচনে আসতে পারবে না: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেন, ২০০১ সালে নির্বাচনে বিএনপি-জামায়াত মিলে আমার ও আমার নেতাকর্মীদের বাড়িঘর, দোকানপাট ভাংচুর,অগণীসংযোগ, পুকুরে বিষ দিয়ে মাছ মেরে লুট করে নিয়ে যায়।

পাশাপাশি ১১ হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করে। যার ঘাঁ এখনো শাকাই নাই। এসব ক্ষতি পূরণ দিয়ে তারাকে নির্বাচনে আসতে হবে। অন্যথায় অংশগ্রহণ করতে পারবে না।

শনিবার সন্ধ্যায় উপজেলা হেলিপ্যাড মাঠে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, আমরা সংগাত চাইনা। চাই শান্তি। এখানে কোনো দল থাকবে না। সবাইকে আমার দলের ছায়াতলে এসে আগমী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ভোট দিয়ে জয়যুক্ত করে এই উপজেলাকে সুন্দর করে সাজাবো।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক রফিকুল হোসেনের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা পিপি মোস্তাফিজুর রহমান লিটন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, পৌর মেয়র আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, আওয়ামীলীগের সদস সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, অধ্যপক জয়নাল আবেদীন, ছাত্রলীগ সভাপতি আব্দুর রেজ্জাক সুমন ও সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমূখ।

আরও পড়ুন