কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

ইতালিতে বাংলাদেশি নিহত: কুমিল্লা সমাজের শোক

ইতালিতে সড়ক দুর্ঘটনায় ওয়ালী উল্লাহ নামে (৩৫) এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন। রবিবার (৩ জুন) ইতালির ব্রেসিয়া এলাকায় হাইওয়ে রোডে এ ঘটনা ঘটে।

তার মৃত্যুতে ইতালির ব্রেসিয়া বৃহত্তর কুমিল্লা সমাজের সভাপতি অ্যাড. নুরুল হকসহ সকল বাংলাদেশিরা ওয়ালী উল্লাহর গভীর শোক প্রকাশ করেছেন।

স্থানীয় সূত্র জানা যায়, প্রাইভেটকার নিয়ে ইতালির এক শহর থেকে আরেক শহরে (ভেরোনার) পথে যাবার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিং ভেঙে গাড়িটি দুমড়ে-মুচড়ে উল্টো গেলে তিনি ঘটনাস্থলে মারা যান। নিহত ওয়ালী উল্লাহর বাড়ি সাতক্ষীরায়।

মৃত্যুর পর তার কোনো সন্ধান না পাওয়ায় তার ভগ্নিপতি ব্রেসিয়ার অধিবাসী জালাল শনিবার (২ জুন) পুলিশকে বিষয়টি লিখিতভাবে অবহিত করেছিলেন। নিহত ওয়ালী উল্লাহ ব্রেসিয়া স্টেশন সংলগ্ন এলাকায় ব্যবসা করতেন। তার স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যরা দেশে বসবাস করছে।

তার মরদেহ স্থানীয় মর্গে রাখা হয়েছে। তদন্ত শেষ হলে মরদেহ বাংলাদেশে পাঠানো হবে।

আরও পড়ুন