কুমিল্লা
শনিবার,২৪ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৮ কার্তিক, ১৪২৭ | ৬ রবিউল-আউয়াল, ১৪৪২

চাঁদপুরের হাজীগঞ্জে নিখোঁজ ৪ শিশুর মরদেহ উদ্ধার

নিখোঁজ ৪ শিশুর মরদেহ। ছবি: নতুন কুমিল্লা

নিখোঁজ হওয়ার একদিন পর চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রান্ধুনীমুড়া গ্রামের বৈষ্ণব বাড়ির পুকুর থেকে চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৫ জুন) সকাল ১০টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সোমবার (৪ জুন) দুপুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় তারা।

মৃতরা হলো হাজীগঞ্জ পৌরসভার ১১নম্বর ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের শুকু কমিশনারের (পৌরসভার কাউন্সিলর শুকু মিয়া) বাড়ির ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৩) ও শামীম (১১), একই বাড়ির আহসান হাবিবের ছেলে আরাফাত হোসেন রায়হান (১১) এবং শাহরাস্তি উপজেলার বোচ্চা গ্রামের নজরুল ইসলামের ছেলে লিয়ন (১২)।

ওই বাড়ির ইব্রাহিম জানান, সোমবার দুপুরে ওই চারজন পুকুরে গোসল করতে গিয়ে আর ফেরেনি। অনেক খুঁজেও তাদের না পেয়ে সন্ধ্যায় মাইকিং করা হয়। মঙ্গলবার তিনি ফজর নামাজের জন্য ওজু করতে গিয়ে পুকুরে নিখোঁজদের মধ্যে তিনজনকে ভাসতে দেখেন। এসময় তিনি চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে এসে প্রথমে তিনজনকে ও পরে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, সোমবার (০৪ জুন) দুপুরে শিশুগুলো নিখোঁজ হয়। মঙ্গলবার ভোরে পুকুরে তাদের মরদেহ ভেসে ওঠে। নিহতদের মধ্যে রাহুল ও শামীম সৎ ভাই।

চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, ওই চারজন পানিতে ডুবেই মারা গেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহগুলো দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।

আরও পড়ুন