কুমিল্লা
শনিবার,২৪ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৮ কার্তিক, ১৪২৭ | ৬ রবিউল-আউয়াল, ১৪৪২

মুক্তি পেল আসিফ-এভ্রিলের কসম

আসিফ-এভ্রিল

নতুন নতুন গান ও মিউজিক ভিডিওর জোয়ারে ভক্তদের মাতিয়ে রেখেছেন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর। ভক্তদের চাওয়া অনুযায়ী লুক পরিবর্তনেও জুরি নেই তার।অনেক ক্ষেত্রে তো রীতিমতো অভিনয়ে নায়কদেরও হার মানিয়ে দিচ্ছেন আসিফ!

পরিচালকরা তাকে নিয়ে সিনেমা নির্মাণেও আগ্রহ প্রকাশ করেছেন। ক্যারিয়ার শুরু থেকে এখন পর্যন্ত অনেক ছবিতেই অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। বরাবরই বিনয়ের সঙ্গে নায়ক হবার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

সম্প্রতি মিউজিক ভিডিওর মাধ্যমে তার অসংখ্য ভক্তদের নায়কের আমেজ দিয়ে চলেছেন আসিফ আকবর।এরই ধারাবাহিকতায় নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত গায়ক। গানের শিরোনাম ‘কসম’।

মিউজিক ভিডিওতে আসিফের বিপরীতে মডেল হয়েছেন এভ্রিল। ভিডিওতে একজন রকস্টার’র ভূমিকায় দেখা গেছে আসিফকে। যেখানে কনসার্টে তিনি গাইছেন ‘খোদার কসম আজ থেকে ভুলে যাবো, আমি তোর নাম।’

অন্যদিকে এভ্রিলকে বিয়ের আসরে কান্না ভেজা চোখে দেখা গেছে। গানটি লিখেছেন ওমর ফারুক। সুর ও সঙ্গীত করেছেন প্লাবন কোরেশী। আর গানটির মিউজিক প্রোডিউসার ছিলেন পঙ্কজ।গানটি প্রকাশ হয়েছে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে।

আরও পড়ুন