কুমিল্লা
বৃহস্পতিবার,২৪ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
১০ আষাঢ়, ১৪২৮ | ১৩ জিলকদ, ১৪৪২

দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক বাবুর পদত্যাগ

ইরফানুল হক বাবু। ফাইল ছবি

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের নবগঠিত কমিটি থেকে পদত্যাগ করেছেন যুগ্ম-সম্পাদক ইরফানুল হক বাবু । গতকাল বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অঙ্গ-সংগঠন ছাত্র দলে কন্দ্রেীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্র দলের ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করে।

ঘোষিত কমিটিকে পকেট কমিটি আক্ষাদিয়ে মিডিয়া কার্মীদের একটি পদত্যাগ পত্রের কপি সর্বরাহ করে নব গঠিত কমিটির যুগ্ম-সম্পাদক ইরফান বাবু ।

পদত্যাগের বিষয়ে যুগ্ম-সম্পাদক ইরফানুল হক বাবু জানান, কুমিল্লা জেলা ছাত্র দলের সাথে ২০০২ থেকে কুমিল্লা ভিক্টোরীয়া কলেজের আলমগীর-কায়সার আহবায়ক কমিটির সদস্য দিয়ে ছাত্র রাজনীতি শুরু করে আজ ২০১৮ তে এসে নিজের সৃষ্ট কর্মীর নেতা মেনে রাজনীতি করার মানুসিক অবস্থা আমার নেই । দীর্ঘ ১৬ বছরে ছাত্ররাজনীতিতে এই ধরণের কমিটি আমার চোখে পড়ে নি।

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি অনুমোদিত জেলা কমিটির ঘোষণা পত্র।

গত ৯বছরে বিরোধীদলে থেকে আমাদের রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যেতে হয়েছে । মামলা, হামলা গ্রেফতার কি না হয়েছে আমাদের সাথে ? আন্দোলন সংগ্রাম করতে আমাদের প্রয়োজন হলেও কমিটিতে আমরা নিগৃহীত । এবারের কমিটিকে আমি পকেট কমিটি ঘোষনা করে একটি পদত্যাগ পত্র সভাপতি বারাবর পাঠিয়েছি।

কুমিল্লা মহানগর ও জেলার নবগঠিত কমিটির ১৬জন সদস্য পদত্যাগ করেন।আমরা আশা করি আবার নতুন করে ত্যাগী নেতাদের মূল্যায়ন করে কমিটি দেওয়া হোক |

আরও পড়ুন