কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

পায়ুপথে সোনার বার: তিতাসের মহিউদ্দিন আটক

১২ পিস সোনার বারসহ মহিউদ্দিন (২৮) নামে এক যাত্রীকে বেনাপোল চেকপোস্টে গতকাল আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা। সে কুমিল্লার তিতাস উপজেলার কান্দি গ্রামের শাহারিয়া ভূঁইয়ার ছেলে। যার পাসপোর্ট নম্বর- ৩০০৮৮৫২০৪।

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা উপ-পরিচালক সাইফুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৮টা থেকে চেকপোস্টে কাস্টম নজরদারি বাড়ানো হয়। ১০টায় ইমিগ্রেশন পার হওয়ার সময় সন্দেহজনকভাবে মহিউদ্দিনকে আটক করা হয়। পরে ক্লিনিকে নিয়ে এ-ক্সরে করে দেখা যায়, যাত্রীর পায়ুপথে সোনার বার রয়েছে।

তিনি বলেন, নিশ্চিত হওয়ার পর বেলা ১১টায় পায়ুপথে সোনার বারগুলো বের করা হয়। উদ্ধার সোনার ওজন ১ কেজি ৩০০ গ্রাম। যার মূল্য ৬৫ লাখ টাকা। সোনার বারগুলো কাস্টম গোডাউনে জমা ও বেনাপোল পোর্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

আটক মহিউদ্দিন বলেন, আমি ঢাকার মামুন নামে এক বন্ধুর কাছ থেকে সোনার বারগুলো এনেছি, কলকাতার সুবাস নামে এক সোনা ব্যবসায়ীর নিকট পৌঁছে দেওয়ার জন্য। ১৪ হাজার টাকার বিনিময়ে আমি এ কাজটি করেছি।

আরও পড়ুন