কুমিল্লা
সোমবার,১৬ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
১ আশ্বিন, ১৪২৬ | ১৬ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English

মাদকের সাথে জড়িতদের ছাড় দেয়া হবে না: তাজুল ইসলাম

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। দেশের যোগাযোগ ব্যবস্থা, জ্বালানী ব্যবস্থার উন্নয়নসহ যে কোন সময়ের চাইতে আইন-শৃংখলা পরিস্থিতির উন্নয়ন সাধিত হয়েছে। ছিনতাই-চাঁদাবাজী নিয়ন্ত্রণ করা হয়েছে। দেশের আমূল পরিবর্তন সাধিত হয়েছে। মতাই আগামীতেও আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

শুক্রবার বিকেলে লাকসাম পাইলট গার্লস হাইস্কুল মাঠে পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিতি উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে কথাগুলো বলেন, কুমিল্লা-৯ আসনের জাতীয় সংসদ সদস্য এবং বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম। তিনি আরো বলেন, সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

ক্ষুদ্র মাদক ব্যবসায়ী থেকে শুরু করে মাদক সরবরাহকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ছাত্ররা লেখা-পড়া চালিয়ে যাবে। যুব সমাজ ও কর্মক্ষম ব্যক্তিরা নিজ নিজ কর্মক্ষেত্রে কাজ করবে। কেউ অনৈতিক কাজের সাথে জড়িত হতে পারবে না। যাদের মেধা, বুদ্ধি ও সাহসিকতা থাকবে তাদেরকেই নেতা বানানো হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আলহাজ মোঃ আবদুল আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ মোঃ আবদুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ ইউনুছ ভূঁইয়া, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্যাহ কায়েস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা,

পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মহব্বত আলী, ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল কাদের শাহিন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মেজর (অবঃ) হাবিবুর রহমান, এডভোকেট তানজিনা আক্তার, সিরাজুল ইসলাম, আলী আজ্জম, পৌর প্যানেল মেয়র-২ আবদুল আলিম দিদার, যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন প্রমুখ।

অনুষ্ঠানে পৌরসভার বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার মজিবুল্লাহ তরু, জাতীয় পার্টি থেকে হুমায়ুন কবির কামাল, বিএনপির হারেস মিয়া, যুবদলের শাহাদাত হোসেন তাজুল ইসলাম এমপির হাতে ফুলের নৌকা দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

আরও পড়ুন