কুমিল্লা
শুক্রবার,২৩ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৭ কার্তিক, ১৪২৭ | ৪ রবিউল-আউয়াল, ১৪৪২

যিনি নৌকা পাবেন তাঁর জন্যই কাজ করব

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যিনি সৎ, যোগ্য ও নিষ্ঠাবান এমন একজনের হাতেই এ আসনের নৌকার বৈঠা তুলে দিবেন, আমি তাঁর সাথে তাকে নিয়েই কাজ করব এই ওয়াদা করছি। তিনি নেতা কর্মীদের উদ্যোশে বলেন, নৌকার স্বপক্ষে জনমত গড়ে তুলুন, মনে কোন বিভেদ রাখবেন না আগামী নির্বাচনেও নৌকার বিজয় উল্লাস হবে।

বিকাল ৩টায় দেবিদ্বার রেয়াজ উদ্দিন পইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত প্রায় ২০ হাজার লোকের জন সমাগমে দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নুল আবেদীন’র সভাপতিত্বে তিনি আরও বলেন, যোগ্য নেত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে, এদেশ তলাবিহীন ঝুঁড়ি ছিলো, আজ দেশ উন্নত বিশ্বের সাথে পাল্লা দিয়ে চলছে, আমাদের বন্ধুপ্রতিম দেশে সফরে গেলে তাদেরকে বলতে গেলে শুনা যায়, ‘বাংলাদেশ কিভাবে এতো এগিয়ে গেলো’?

আমরা তখন গর্বের সাথে বলি ‘ যে দেশ একজন যোগ্য নেত্রীর হাতে থাকে সে দেশ কি করে পিছিয়ে থাকে ! আমরা এখন আর গরীব নয়, মানুষের আয় বেড়েছে, জীবনের মান উন্নত হয়েছে, আগামীতে নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধু যে দেশের স্বপ্ন দেখেছিলেন এমন এমন সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক সাইফুল ইসলাম শামীম ও উপজেলা আ.লীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক মো. ছিদ্দিকুর রহমানের পরিচালনায় দুপুর ২টা থেকেই ১০ হাজার লোকের পেন্ডেল জনস্রোতে পরিণত হয়। আশে পাশে বিদ্যালয়, মিলনায়তন, গ্যালারিতে হাজার হাজার লোকের সমাগম হয়। এসময় দায়িত্বরত পুলিশ সদস্যদেরর পরিস্থিতি মোকাবেলা করতে হিমসীম খায় ।

ইফতার মাহফিলে আরও বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা, কেন্দ্রীয় আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী, জেলা পরিষদ সদস্য মোসা. শিরিন সুলতানা, ওসি মো. মিজানুর রহমান, যুবলীগের উপজেলা সভাপতি আবুল কাশেম ওমানী, স্বেচ্ছাসেবলীগের উপজেলা আহবায়ক শহীদুল্লাহ খাজা, সাবেক মুত্তিযোদ্ধা কমান্ডার আবদুস সামাদ , পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল জলিল প্রমুখ।

(নতুন কুমিল্লা/জেপি/এসএম/জুন ১১, ২০১৮)

আরও পড়ুন