কুমিল্লা
সোমবার,৮ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪
শিরোনাম:
ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ

চৌদ্দগ্রামে গলায় ফাঁস দিয়ে দু’জনের আত্মহত্যা

চৌদ্দগ্রামে শারমিন আক্তার ও আরিফ হোসেন নামের দুইজন গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। শারমিন উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের শিপন মিয়ার স্ত্রী।

আরিফ শুভপুর ইউনিয়নের কাদৈর গ্রামের রিকশাচালক আবুল কালামের ছেলে। মঙ্গলবার পুলিশ লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে শারমিন আক্তার (২৪) সোমবার রাতে স্বামীর বাড়ির বসতঘরের উপরের কাঠের সাথে শাড়ি বেধে গলায় পেছিয়ে আত্মহত্যা করে। নিহত শারমিনের দুই কন্যা সন্তান রয়েছে। ঘটনার পর থেকে স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে।

অপরদিকে ঈদের পোশাক পছন্দ না হওয়ায় আরিফ হোসেন (১৫) মঙ্গলবার সকালে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে। নিহত আরিফ দাবিকৃত বেশি দামের পোশাক কিনে না দেয়ায় রাগান্বিত হয়ে সে আত্মহত্যা করে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল ঘটনা তত্যতা নিশ্চিত করে নতুন কুমিল্লাকে জানান, দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(নতুন কুমিল্লা/জেপি/এসএ/জুন ১২, ২০১৮)

আরও পড়ুন