কুমিল্লা
সোমবার,৮ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪
শিরোনাম:
ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ

শিক্ষার্থীদের মাঝে লেপটপসহ ঈদ সামগ্রী বিতরণ

নাঙ্গলকোটে প্রবাসী কল্যাণ ইউনিটের উদ্যোগে গরিব ও এতিম শিক্ষার্থীদের মাঝে লেপটপসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার পৌর বাজারের রওশন রফিক একাডেমী প্রাঙ্গন এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবাসী কল্যাণ ইউনিটের প্রধান উদ্দ্যোক্তা ও সিনিয়র সহ-সভাপতি শাহজাহান শাজুর সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক পৌর মেয়র মনিরুজ্জামান খাঁন,

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের হিসাব রক্ষক ছালে আহম্মদ মামুন, মাস্টার তাজুল ইসলাম, প্রবাসী কল্যাণ ইউনিটের সহ-সভাপতি লোকমান হোসেন মিয়াজী, খোরশেদ মামুন ছোবহান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া, বাংলাদেশ প্রতিনিধি আলমগীর হোসেন ও শিক্ষীকা ফরিদা ইয়াছমিন প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন, বাংলাদেশ প্রতিনিধি মো: হানিফ।

অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মাঝে লেপটপ, শিক্ষা উপকরণ, ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ শেষে বাংলাদেশে অবস্থানরত সাংগঠনিক নেতৃবৃন্দদেরকে সংবর্ধান দেওয়া হয়।

(নতুন কুমিল্লা/জেপি/এমডিএম/জুন ১৪, ২০১৮)

আরও পড়ুন