কুমিল্লা
শুক্রবার,২২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
৭ আশ্বিন, ১৪৩০ | ৬ রবিউল আউয়াল, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

দেবিদ্বারে যুবককে গলা কেটে হত্যা

ফাইল ফটো

দেবিদ্বারে সোহেল (২৮) নামের এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকালে দেবিদ্বার পৌর এলাকার মরিচাকান্দা গ্রামের বাড়ির পাশের একটি জমি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সোহেল ওই গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে।

দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান নতুন কুমিল্লাকে বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মাথা, শরীর ও পিটে আঘাতের চিহ্ন রয়েছে। তার গলাও কাটা ছিল।

ধারণা করা হচ্ছে রাতে কোনো এক সময় ঘটনাস্থলেই দুর্বৃত্তরা হত্যার পর সেখানে মরদেহ ফেলে যায়। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হচ্ছে।

স্থানীয়রা জানান, নিহত সোহেল মাদকাসক্ত ছিল। ৩-৪ বছর আগে সে পারিবারিক বিরোধের জের ধরে তার বাবাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছিল। তখন পুলিশ তাকে গ্রেফতার করেছিল।

এক বছর আগে সে জামিনে কারাগার থেকে মুক্তি পেয়ে পুনরায় মাদক সেবনে জড়িয়ে পড়ে। এছাড়া মাদকের ভ্রাম্যমাণ আদালতের একটি মামলায় ৬ মাসের সাজা হওয়ায় তার বড় ভাই সুমন বর্তমানে কারাগারে রয়েছে।

তবে হত্যাকাণ্ডের নেপথ্যে কী কারণ রয়েছে তা এখনও পুলিশ নিশ্চিত করতে পারেনি।

(নতুন কুমিল্লা/জেপি/এমএসএম/রবিবার, জুন ২৪, ২০১৮)

আরও পড়ুন