কুমিল্লা
শনিবার,১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৯ | ৪ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামের সাবেক মেম্বার মমিনের পিতা আবদুর রশিদের ইন্তেকাল

নিহত আবদুর রশিদ। ছবি: নতুন কুমিল্লা

চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের সাবেক মেম্বার আবদুল মমিনের পিতা ও সাংবাদিক এমদাদ উল্যাহর ফুফা আবদুর রশিদ অসুস্থ্যজনিত কারনে আজ রোববার ভোরে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। বাদ জোহর নামাজে জানাযা শেষে তাকে ইউনিয়নের তালগ্রামের কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চৌদ্দগ্রামের সাবেক এমপি ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের, চৌদ্দগ্রাম দক্ষিণ জামায়াতের আমীর মাহফুজুর রহমান, জগন্নাথদীঘি ইউপির সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ চৌধুরী পাশাসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

(নতুন কুমিল্লা/এমইএউ/এসএম/রবিবার, জুন ২৪, ২০১৮)

 

আরও পড়ুন