কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

জাঙ্গালিয়া স্ট্যান্ডে বাসের চাপাঁয় অটোরিক্সা যাত্রী নিহত: আহত তিন

ফাইল ছবি

কুমিল্লা মহানগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড এলাকায় বাসের চাপাঁয় সাজেদা বেগম (৩০) নামের এক অটোরিক্সা যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিক্সা চালকসহ আহত হয়েছে আরো ৩ জন।

রোববার বিকেল সোয়া ৫ টার দিকে জাঙ্গালিয়া বাসস্ট্যান্ডের জমজম টাওয়ারের সামনে উপকূল পরিবহনের একটি বাস যাত্রীবাহী একটি অটোরিক্সাকে চাপাঁ দিলে এ দুঘর্টনা ঘটে।

নিহত সাজেদা বেগম নগরীর দক্ষিণ চর্থার বড়পুকুর এলাকার তানভীর হোসেনের স্ত্রী। তাৎক্ষনিক ভাবে আহত ৩ জনের পরিচয় পাওয়া যায়নি। তাদেরকে কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, জাঙ্গালিয়া এলাকায় বাসের হেলপার উপকূল গাড়িটি পার্কিং করার সময় পেছন দিক দিয়ে যাওয়া একটি যাত্রীবাহি অটোরিক্সাকে চাপাঁ দিলে ঘটনাস্থলে সাজেদা বেগমের মৃত্যু হয়। এ সময় আরো ৩ জন আহত হয়।

ইপিজেড ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আজিজুর রহমান নতুন কুমিল্লাকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপকূল বাস ও হেলপারকে আটক করা হয়েছে।

(নতুন কুমিল্লা/জেপি/এমইইউ/রবিবার, জুন ২৪, ২০১৮)

আরও পড়ুন