কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

গাজীপুরে ভোট জালিয়াতির মহোউৎসব চলছে : বিএনপি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে শতাধিক কেন্দ্রে জাল ভোট হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় গাজীপুরে ভোট চলাকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

রিজভী বলেন, ইতোমধ্যে শতাধিক কেন্দ্র থেকে অনিয়মের খবর পাওয়া গেছে। গাজীপুরের নির্বাচন নিয়ে আমরা বার বার যে আশঙ্কা করছিলাম তারই প্রতিফলন দেখতে পাচ্ছি।

রিজভী বলেন, নির্বাচনে শতাধিক ভোট কেন্দ্রে বিএনপির এজেন্ট বের করে দেওয়া হয়েছে। জাল ভোট, মারধর ও ভোট জালিয়াতির মহোউৎসব চলছে। বিএনপি এজেন্টদের নজিরবিহীনভাবে গ্রেপ্তার করা হয়েছে। নির্বাচন কমিশনের কাছে আমাদের দলের পক্ষ থেকে বারবার অভিযোগ করার পরও তারা কোনো প্রতিকারের ব্যবস্থা নিচ্ছে না।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, আহমদ আজম খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

(নতুন কুমিল্লা/এমএইচ/শীর্ষনিউজ/মঙ্গলবার, জুন ২৬, ২০১৮)

আরও পড়ুন