কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

চৌদ্দগ্রামে স্ত্রীর ওড়না পেছিয়ে যুবকের আত্মহত্যা

ফাইল ফটো

চৌদ্দগ্রামে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর ওড়না গলায় পেছিয়ে নুর মোহাম্মদ তপি (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে।নিহত নুর মোহাম্মদ তপি পৌর এলাকার নাটাপাড়া গ্রামের মরহুম লাতু মিয়া প্রকাশ মিয়াধনের পুত্র। বুধবার বিকেলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে করেছে।

স্থানীয় সুত্র জানায়, নুর মোহাম্মদ তপি দুইটি বিয়ে করেছে। স্ত্রীদের নিয়ে সে দীর্ঘদিন ধরে পারিবারিক সমস্যায় ভুগছিল। বুধবার সকালে সবার অগোচরে সে আত্মহত্যা করেছে।পরে স্বজনরা থানায় খবর দিলে লিশ তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল মনির নতুন কুমিল্লাকে জানান, নুর মোহাম্মদ তপির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে করা হয়েছে।তদন্ত রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

(নতুন কুমিল্লা/এমইই্উ/এমএম/বুধবার, জুন ২৭, ২০১৮)

আরও পড়ুন