কুমিল্লা
বুধবার,২৪ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১১ ফাল্গুন, ১৪২৭ | ১১ রজব, ১৪৪২

সরকার আইনী সহায়তা জনগনের দৌড় গোড়ায়

কুমিল্লা জেলা ও দায়রা জজ কে.এম সামছুল আলম বলেছেন, সরকার লিগ্যাল এইডের মাধ্যমে আইনী সহায়তা জনগনের দৌড় গোড়ায় পৌছে দিচ্ছে। জনগন যেন সঠিকভাবে আইনী সহায়তা পায়, সেজন্য এ লিগ্যাল এইড দেশের প্রত্যন্ত অঞ্চলে কমিটি গঠন করছে।

বৃহস্পতিবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি আইনী সহায়তা ও জেলা লিগ্যাল এইড কর্তৃক পরিচালিত বিকল্প বিরোধ নিঃস্পত্তি পদ্ধতির সফলতা বিষয়ক জনসচেতনতামূলক সেমিনারে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সোহেল রানা, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাজী আরাফ উদ্দিন, সহকারী জজ রোকন উদ্দিন কবির, কুমিল্লা লিগ্যাল এইডের অফিসার সহকারী জজ ফারহানা লোকমান, চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাঈন উদ্দিন, ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, চৌদ্দগ্রাম থানার ওসি তদন্ত শুভ রঞ্জন চাকমাসহ বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ।

এসময় জেলা জজ লিগ্যাল এইডের বিভিন্ন কার্যক্রম উপস্থাপন করেন এবং এ কার্যক্রম সম্পর্কে জনগণকে জনপ্রতিনিধিদের মাধ্যমে বার্তা পৌছে দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

(নতুন কুমিল্লা/এমইইউ/এসএম/বৃহস্পতিবার, জুন ২৮, ২০১৮)

আরও পড়ুন