কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

রাশিয়ায় বাংলাদেশের পতাকা উড়ালেন কুমিল্লার সোলাইমা

রাশিয়ার ফুটবল ষ্টেডিয়ামে বিশ্বকাপ ফুটবল খেলা-২০১৮ চলমান অবস্থায় বাংলাদেশের পতাকা উড়ালেন চৌদ্দগ্রামের যুবক গাজী সোলেমান (সুমন) নামের এক যুবক।

তিনি মুন্সিরহাট ইউনিয়নের খিরণশাল গ্রামের মরহুম গাজী আবুল হাশেম বাচ্চুর পুত্র ও চৌদ্দগ্রাম বাজারের গাজী টেলিকমের স্বত্তাধিকারী। ফুটবল প্রিয় বাংলাদেশের যুবকরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

গাজী সমুনের ছোট ভাই গাজী মিজানুর রহমান জানান, বিশ্বকাপ খেলা দেখতে গত ১৮ জুন সোমবার গাজী সোলাইমান সুমন বিমানযোগে রাশিয়ায় পৌঁছেন।

সেখানে তিনি বিশ্বকাপ ফুটবল বিভিন্ন পর্বের খেলা সরাসরি উপভোগ করেন। এক পর্বের খেলা চলার সময় গাজী সুমন বাংলাদেশের পতাকা উত্তোলন করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে তার ছবিটি ছড়িয়ে পড়লে সকলেই তাকে অভিনন্দন জানান।

খেলা শেষে তিনি আগামী জুলাই মাসে দেশের ফেরার সম্ভাবনা রয়েছে। সুন্দরভাবে যেন দেশে ফিরে আসতে পারে-সেজন্য তিনি চৌদ্দগ্রামবাসীসহ সর্বস্তরের মানুষের দোয়া কামনা করেছেন।

(নতুন কুমিল্লা/এমইইউ/এইচএম/শুক্রবার, জুন ২৯, ২০১৮)

আরও পড়ুন