কুমিল্লা
বুধবার,২১ আগস্ট, ২০১৯ খ্রিস্টাব্দ
৬ ভাদ্র, ১৪২৬ | ১৮ জিলহজ্জ, ১৪৪০
Bengali Bengali English English

নগরীতে অভিনব কায়দায় সাইকেল চুরি বাড়ছে (ভিডিও)

Featured Video Play Icon

কুমিল্লা নগরীতে মোটর সাইকেল এর পাশা-পাশি বাই সাইকেল চুরি উদ্বেগ জনক হারে বাড়ছে। কোন ভাবেই থামছেনা চুরি। এতে স্কুল, কলেজের ছাত্র ও বিভিন্ন স্থানে চাকুরিরতরা (যাতায়াতে বাই সাইকেল নির্ভর) ব্যক্তিদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। প্রশাসনের কাছে ভুক্তভুগিদের দাবী চোরের দলদের চিহ্নিত করে দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করা হোক।

সূত্র জানায়, রবিবার (০১ জুলাই) কুমিল্লা নগরীর ডাক্তার পাড়া (ফরিদা বিদ্যায়তন পূর্ব গেইট) দুপুর ১টার দিকে প্রিন্টিং প্রেস রং অ্যাডভারটাইজিং এর কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিনের ব্যবহৃত বাই সাইকেলটি অভিনব কায়দায় তালা ভেঙ্গে নিয়ে যায়।

এছাড়াও একই স্থান থেকে সম্প্রতি রং অ্যাডভারটাইজিং এর স্বত্তাধিকারি মাইজুদ্দিন আহমেদ এর ব্যবহৃত মোটর সাইকেলসহ মোট ২টি মোটর সাইকেল ও ২টি বাই সাইকেল নিয়ে যায় চোরের দলেরা। যা সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে দেখা যায়।

এদিকে নগরীর নিউমার্কেট এলাকা থেকে প্রতিনিয়ত বাই সাইকেল ও মোটর সাইকেল চুরি হয়ে যাচ্ছে। যা কোন কুলকিনারা পাচ্ছেনা ভুক্তভুগিরা।

নিউ মার্কেট এলাকার মেহেদী হাসান নামে এক ব্যবসায়ি জানান, মার্কেটের সামনে থেকে প্রায় চুরি হয় ক্রেতাদের মোটর সাইকেল/ বাই সাইকেল। যার কোন সমাধান এ পর্যন্ত হয়নি। এতে করে আমরা ব্যবসায়িরা সাময়িক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছি। দ্রুত এদের চিহ্নিত করা হোক।

নগরীর পুরাতন চৌধুরী পাড়া এলাকার উদয়ন পেপার হাউজের স্বত্তাধিকারি মো. মনির হোসেন জানান, সম্প্রতি তার অফিসের সামনে থেকে ব্যবহৃত মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। পরে অনুসন্ধান করেও এর কোন খোঁজ মেলেনি।

(নতুন কুমিল্লা/একেএম/নাগরিক সাংবাদিক-আরএস/রবিবার, জুলাই ০১, ২০১৮)

আরও পড়ুন