কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

কুমিল্লায় র‌্যাবের হাতে হ্যাকার চক্রের সদস্য আটক

র‌্যাবের হাতে আটক হ্যাকার মো. খোরশেদ আলম। ছবি: নতুন কুমিল্লা

বিকাশ অ্যাকাউন্ট হ্যাকিং চক্রের অন্যতম সদস্য মো. খোরশেদ আলমকে (২৬) বিপুল পরিমাণ মোবাইল সিমকার্ড ও ইলেকট্রিক সামগ্রীসহ আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার ভোরে বুড়িচং উপজেলার ছয়ঘরিয়া এলাকা থেকে কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর সদস্যরা হ্যাকার চক্রের এ সদস্যকে আটক করে।

সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর মো. আতাউর রহমান নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে তার ছয়ঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে হ্যাকার মো. খোরশেদ আলমকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে হ্যাকিং এর কাজে ব্যবহৃত দুটি ল্যাপটপ, দুটি ডেক্সটপ কম্পিউটার, ৬৩টি সিমকার্ড, মডেম, হ্যাকিং সফটওয়্যার, মোবাইল ফোন, ভুয়া আইডিকার্ড ও ব্যাংক চেকবই জব্দ করা হয়।

(নতুন কুমিল্লা/এমইইউ/এইচএম/০৩ জুলাই ২০১৮)

আরও পড়ুন