কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

বুড়িচংয়ে প্রবাসীর স্ত্রী হত্যার অভিযুক্ত জাকির গ্রেফতার

ডানে অভিযুক্ত কাঠমিস্ত্রি জাকির। বামে ঘরের মেঝেতে রক্তাক্তের একাংশ ও ইনসাটে নিহত সেতারা বেগম। ছবি: নতুন কুমিল্লা

বুড়িচংয়ে ছুরিকাঘাতে প্রবাসীর স্ত্রী সেতারা বেগম হত্যার অভিযুক্ত কাঠমিস্ত্রি জাকির হোসেনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩ জুলাই) বিকেল ৩টার দিকে কুমিল্লা শহরতলীর কাপ্তানবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জাকির হোসেন উপজেলার বাকশীমূল ইউনিয়নের পানারপুকুর পাড় গ্রামের মৃত ওয়াছ আলীর ছেলে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে বলেন, বুধবার তাকে আদালতে হাজির করা হবে।

উল্লেখ্য- বাকশীমূল গ্রামের সৌদি প্রবাসী আবুল বাশারের স্ত্রী সেতারা বেগমের সাথে একই গ্রামের মৃত ওয়াছ আলীর ছেলে মোঃ জাকির হোসেন মিস্ত্রীর সু-সর্ম্পক গড়ে উঠে। সোমবার (২ জুলাই) সকালে সেতারা বেগমের মেয়ে স্কুলে চলে যাওয়ার পর জাকির হোসেন তার ঘরে প্রবেশ করে দরজা জানালা বন্ধ করে উপর্যুপরি ছুরিকাঘাত করে জাকির পালিয়ে যায়।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় নিহতের মেয়ে উম্মে কুলসুম কলি সোমবার রাত সাড়ে ১০টার দিকে বুড়িচং থানায় মিস্ত্রী জাকির হোসেনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

(নতুন কুমিল্লা/এমইইউ/কেকেএম/০৩ জুলাই ২০১৮)

আরও পড়ুন…

বুড়িচংয়ে ছুরিকাঘাত করে প্রবাসীর স্ত্রীকে হত্যা: এলাকায় চাঞ্চল্য সৃষ্টি

আরও পড়ুন