কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় বিদেশী পিস্তল ও গুলিসহ আটক ২

বিদেশী পিস্তল ও গুলিসহ পুলিশের হাতে আটক মোফাজ্জল হোসেন ও সুমন খান। ছবি: নতুন কুমিল্লা

কুমিল্লার তিতাসে বিদেশী পিস্তল ও গুলিসহ ২ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গোয়েন্দা সূত্র জানায়, বুধবার রাত আড়াইটার সময় তিতাস উপজেলার নারান্দিয়া গ্রামে আ: আলিম এর মালিকানাধীন টিনসেড ঘরে অভিযান চালিয়ে উপজেলার গাজীপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে মো. মোফাজ্জল হোসেন (৩১), উপজেলার রায়পুর গ্রামে মো. বাবুল খানের ছেলে মো. সুমন খানকে (৩৮) আটক করা হয়।

এসময় তাদের দেহ তল্লাশী করে একটি ৭.৬৫ বিদেশী পিস্তল ও ৬ রাউন্ড গুলি ও ম্যাগাজিনসহ আরো একটি দেশিও রিভলভার জব্ধ করা হয়।

এছাড়াও তাদের বালিশের নিচ থেকে কালো রংয়ের চামড়ার ব্যাগে রক্ষিত আরো একটি ৯ সস বিদেশী পিস্তল ও ৬ রাউন্ড গুলি জব্ধ করা হয়।

এই ঘটনায় তিতাস থানায় তাদের নামে অস্ত্র আইনে বৃহস্পতিবার মামলা দায়ের করা হয়েছে।

(নতুন কুমিল্লা/জেপি/এমএ/০৫ জুলাই ২০১৮)

আরও পড়ুন