কুমিল্লা
মঙ্গলবার,২০ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৪ কার্তিক, ১৪২৭ | ২ রবিউল-আউয়াল, ১৪৪২

দেবিদ্বারে ইয়াবা পাচারের অন্যতম সদস্য জাহের ৫দিনের রিমান্ডে

দেবিদ্বারে যাত্রীবাহীবাসে করে ৩০ হাজার ইয়াবা ট্যাবলেট পাচারের অন্যতম আসামী আন্ত:জেলা মাদক ব্যবসায়ি বাস চালক জাহের (৪৮) ও তার কথিত স্ত্রী জোস্না আক্তারকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় কক্সবাজার থেকে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলম বৃহস্পতিবার তাদের গ্রেফতার করেন।
আটক জাহের ও জ্যোস্নাকে কুমিল্লা ৪নং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে ১০দিনের রিমান্ড চাইলে আদালত বাসচালক জাহেরের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে এবং জ্যোস্নাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ও সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ মোঃ সেলিমসহ ৩০ হাজার ইয়াবা পাচার সিন্ডিকেটের সব সদস্যকে আটক করতে পুলিশের একটি বিশেষ টিম কাজ করছে।
উল্লেখ্য- গত ২ জুলাই দেবিদ্বারে ঢাকা-কোম্পানীগঞ্জ-নবীনগর রুটের তিশা এক্সক্লুসিভ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-০৩৩৭) যাত্রীবাহীবাসে করে পাচারের সময় তল্লাশী চালিয়ে ৩০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ সাব্বির (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক জাহের ওই বাসের চালক ছিলেন।
(নতুন কুমিল্লা/জেপি/এসএম/০৬ জুলাই ২০১৮)
আরও পড়ুন….

আরও পড়ুন