কুমিল্লা
সোমবার,৮ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪
শিরোনাম:
ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ

দেবিদ্বারে ইয়াবা পাচারের অন্যতম সদস্য জাহের ৫দিনের রিমান্ডে

দেবিদ্বারে যাত্রীবাহীবাসে করে ৩০ হাজার ইয়াবা ট্যাবলেট পাচারের অন্যতম আসামী আন্ত:জেলা মাদক ব্যবসায়ি বাস চালক জাহের (৪৮) ও তার কথিত স্ত্রী জোস্না আক্তারকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় কক্সবাজার থেকে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলম বৃহস্পতিবার তাদের গ্রেফতার করেন।
আটক জাহের ও জ্যোস্নাকে কুমিল্লা ৪নং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে ১০দিনের রিমান্ড চাইলে আদালত বাসচালক জাহেরের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে এবং জ্যোস্নাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ও সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ মোঃ সেলিমসহ ৩০ হাজার ইয়াবা পাচার সিন্ডিকেটের সব সদস্যকে আটক করতে পুলিশের একটি বিশেষ টিম কাজ করছে।
উল্লেখ্য- গত ২ জুলাই দেবিদ্বারে ঢাকা-কোম্পানীগঞ্জ-নবীনগর রুটের তিশা এক্সক্লুসিভ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-০৩৩৭) যাত্রীবাহীবাসে করে পাচারের সময় তল্লাশী চালিয়ে ৩০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ সাব্বির (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক জাহের ওই বাসের চালক ছিলেন।
(নতুন কুমিল্লা/জেপি/এসএম/০৬ জুলাই ২০১৮)
আরও পড়ুন….

আরও পড়ুন