কুমিল্লা
সোমবার,২৬ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১০ কার্তিক, ১৪২৭ | ৭ রবিউল-আউয়াল, ১৪৪২

কুমিল্লা সীমান্তে বিজিবির অভিযানে আটক ২: বিপুল পরিমান মাদকদ্রব্য জব্ধ

ফেন্সিডিলসহ বিজিবির হাতে আটক চৌদ্দগ্রামের জলিল মিয়া। ছবি: নতুন কুমিল্লা

কুমিল্লা সীমান্তের বিভিন্ন স্থানে বিজিবি অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়িসহ সোয়া লাখ টাকার ভারতীয় মালামাল জব্ধ করা হয়েছে।

আটকরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার কালিকৃষ্ণ নগর গ্রামের মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ জলিল মিয়া (৪৫) ও নারায়নগঞ্জ কোতয়ালী থানার কাতেখালী গ্রামের মৃত মাহমুদ হোসেনের ছেলে মোঃ জামান (৪৮)। তাদের দু’জনকে নিজ নিজ থানায় মাদক মামলা শেষে হস্তান্তার করা হয়েছে।

কুমিল্লা ১০ বিজিবি’র অধনিায়ক খন্দকার গোলাম সারোয়ার শনিবার দুপুরে নতুন কুমিল্লাকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কুমিল্লা সীমান্তের চৌদ্দগ্রামের কালিকৃষ্ণ নগর এলাকায় শুক্রবার মধ্যরাতে অভিযান চালিয়ে জলিল মিয়াকে আটক করে বিজিবি সদস্যরা। এসময় তার দেহে তল্লাশী করে ৩ বোতল ফেন্সিডিল ও নগদ ১২শ’ টাকা জব্ধ করে এবং

গাঁজাসহ বিজিবির হাতে আটক নারায়নগঞ্জের মোঃ জামান। ছবি: নতুন কুমিল্লা

বিবির বাজার বিওপি বিজিবি শুক্রবার রাতে ঘিলাতলী এলাকায় অভিযান চালিয়ে জামানকে আটকরে। এসময় তার সাথে থাকা এক কেজি গাঁজা ও ১৪ পিস ইয়াবা ট্যাবলেট জব্ধ করা হয়।

শনিবার তাদের দু’জনের নামে মাদকদ্রব্য আইনে পৃথক মামলা শেষে নিজ নিজ থানায় হস্তান্তার করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বর্পূণ এলাকায় অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজা, ৬১ টি কসমেটিক্স সামগ্রী, ১১৬ টি আমলকুল এবং ৫০০ টি ইনজেকশন মালিকবিহীন অবস্থায় জব্ধ করা হয়।

আটককৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক বাজার মূল্য ১লাখ ১৭ হাজার ৬শ’ টাকা। এসব মাদক শনিবার কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাষ্টমস অফিসে জমা করা হয়েছে বলে অধনিায়ক খন্দকার গোলাম সারোয়ার জানান।

(নতুন কুমিল্লা/জেপি/এমএসএম/০৭ জুলাই ২০১৮)

আরও পড়ুন