কুমিল্লা
বৃহস্পতিবার,৩ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৮ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৭ রবিউস-সানি, ১৪৪২

ফেইসবুকে :

কুবি শিক্ষকের বিরুদ্ধে দেশ বিরােধী চক্রান্তের অভিযােগ ছাত্রলীগের

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের স্ট্যাটাস

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কাজী নজরুল ইসলাম হলের আবাসিক শিক্ষক মোহাম্মদ আকবর হােসেনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়ায় দেশ বিরােধী চক্রান্তের অভিযােগ তুলে তার অপসারণ চেয়ে লিখিত অভিযোগ করেছেন হলের একাধিক শিক্ষার্থী। এরা সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত। রবিবার বিকালে হলের প্রাধ্যক্ষ বরাবর লিখিত অভিযোগ করেন তারা।

অভিযােগ পত্রে উল্লেখ করা হয় ৩ জুলাই কাজী নজরুল ইসলাম হলের আবাসিক শিক্ষক মােহাম্মদ আকবর হােসেন সামাজিক যােগাযোগ মাধ্যম ফেইসবুকে দেশ বিরােধী চক্রান্ত চালিয় যাচ্ছে। এ ঘটনায় হলের আবাসিক শিক্ষার্থীরা মােহাম্মদ আকবরের অপসারণ চায় বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ রবিবার রাতে নতুন কুমিল্লাকে বলেন, আবাসিক শিক্ষক মোহাম্মদ আকবর হােসেন দেশ বিরােধী চক্রান্তের বিষয়টি নিয়ে স্ট্যাটাস দেই। এরপর শিক্ষার্থীরা বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ করেন।’

এবিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতির ইলিয়াছ হোসেন সবুজ এর মুঠোফােনে যােগাযােগ করেও কথা বলা সম্ভব হয়নি।

অভিযুক্ত শিক্ষক মােহাম্মদ আকবর হােসাইনের সাথে যোগাযােগ করা হলে তিনি নতুন কুমিল্লাকে জানান, কোটা সংস্কার আন্দোলন নিয়ে কথা বলাটা যদি দেশ বিরােধী হয় তাহলে আমার আর কি বলার আছ।

কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী বলেন, লিখিত অভিযােগ পেয়েছি। যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য এটি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর পাঠাবো।

(নতুন কুমিল্লা/এমইইউ/কেএম/০৮ জুলাই ২০১৮)

আরও পড়ুন