কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

রেলওয়ে স্টেশন থেকে পাঁচ শিশু উদ্ধার: অভিভাবক খোঁজছে পুলিশ

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে পাঁচ শিশুকে উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। সোমবার ভোরে তাদেরকে উদ্ধার করা হয়।

উদ্ধাররা হলো, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামের উরমুস আলীর ছেলে জিহাদ (৮), ফজর আলীর ছেলে জুম্মান (৮) ও আরমান (১০), ইউসুফ আলীর ছেলে রমজান (৯) এবং চট্টগ্রাম মহানগরের সগরীকা এলাকার জসিম মিয়ার ছেলে শাকিব (৮)।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, অরুয়াইল গ্রামের চার শিশু এবং চট্টগ্রাম থেকে ট্রেনে করে আসা শিশু শাকিব ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে এসে এদিক-ওদিক ঘোরাফেরা করছিল। পরে লোকজন তাদেরকে টহলরত পুলিশ সদস্যদের হাতে তুলে দেয়।

ওসি আরও জানান, একজনের পরিবারের সঙ্গে আমরা যোগাযোগ করতে পেরেছি। বাকিদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। পরিবারের সদস্যরা এলেই তাদের জিম্মায় শিশুদের তুলে দেয়া হবে।

(নতুন কুমিল্লা/জেপি/এসসি/০৯ জুলাই ২০১৮)

আরও পড়ুন