কুমিল্লা
বুধবার,২৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৯ | ১ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

প্রতিজ্ঞ বেলজিয়ামের ভাবনায় বিশ্বকাপ জয়

বেলজিয়ামের মিডফিল্ডার কেভি ডি ব্রুইন

কোয়ার্টারে ব্রাজিলকে হারিয়ে প্রতিজ্ঞ বেলজিয়ামের চোখ এখন বিশ্বকাপ জয়। সেমিফাইনাল সামনে রেখে এরকমই ইঙ্গিত দিয়েছেন ব্রাজিলের বিপক্ষে জয়সূচক গোল করা মিডফিল্ডার কেভি ডি ব্রুইন।

কোচ রবার্তো মার্টিনেজের প্রশংসা করে ম্যানসিটির এ খেলোয়াড় করেন, বিশ্বআসরে দলের খেলোয়াড়দের মেধা তুলে ধরার সক্ষমতা তার রয়েছে।

রেড ডেভিলদের এ মিডফিল্ডার বলেন, আমরা প্রতিজ্ঞ এবং আমাদের ভাবনায় বিশ্বকাপ জয়। আসন্ন ম্যাচ নিয়ে আমি খুবই উচ্ছসিত, তবে কোনো চাপ অনুভব করছি না।

প্রতিদিন বিশ্বকাপ হয় না মন্তব্য করে তিনি বলেন, আপনি সৌভাগ্যবান হলে দলের হয়ে দু’তিনটি বিশ্বকাপ খেলতে পারেন। তবে আমাদের সামনের সুযোগ নষ্ট করতে চাই না।

ম্যানসিটি কোচ পেপ গার্দিওলার প্রশংসা করে ব্রুইন বলেন, ফুটবলে আমার ‘বেড়ে’ ওঠায় তার অবদান রয়েছে। ফুটবল তিনি আমার কাছে সহজ করেছেন।

কোয়ার্টার ফাইনালে ব্রাজিলকে ২-১ গোলে হারিয়ে সেমিফাইনালে ওঠা বেলজিয়ামের প্রতিপক্ষ ফ্রান্স। সেদিনের ম্যাচে বেলজিয়ামের পক্ষে জয়সূচক গোলটি আসে ব্রুইনের পা থেকেই। তাতে স্বপ্নভঙ্গ হয় ‘হেক্সা’ মিশনে আসা তিতের ব্রাজিলের।

আরও পড়ুন