কুমিল্লা
সোমবার,৮ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪
শিরোনাম:
ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ

আমান উল্লাহ কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-সাধারণ সম্পাদক

লাকসাম উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ আমান উল্যাহ আমানকে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সদ্য ঘোষিত জেলা কমিটিতে তাকে নির্বাচিত করা হয়।

কৃতজ্ঞতা জ্ঞাপন করে আমান উল্যাহ আমান মঙ্গলবার বিকেলে নতুন কুমিল্লাকে বলেন, বিগত দিনের জাতীয়তাবাদী দল বিএনপির আন্দোলন সংগ্রামে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করেছি। বহু হামলা-মামলার স্বীকারও হয়েছি।

রাজপথের কর্মীদের মূল্যায়ন করায় আমি কেন্দ্রীয় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক মোঃ আবুল কালাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণদের কাছে কৃতজ্ঞ।

(নতুন কুমিল্লা/জেপি/এমএকে/ ১০ জুলাই ২০১৮)

আরও পড়ুন