কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

নগরীর ধর্মসাগরপাড়ে প্রকাশ্যে কলেজ ছাত্র খুন

নিহত শিহাব। ফাইল ছবি

কুমিল্লা নগরীর ধর্মসাগরপাড়ে শিহাব অনন্ত (১৮) নামে এক কলেজ ছাত্রকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১০ জুলাই) পশ্চিমপাড়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। অন্তু কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকার হুমায়ুন কবিরের ছেলে।
তার গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার ইছাপুরায়। তিনি কুমিল্লা অজিতগুহ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। তার মা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শিরিন আক্তার।শিহাব স্থানীয়ভাবে ব্যান্ড দলের ভোকালিস্ট। কুমিল্লায় সঙ্গীতাঙ্গনেও তার বেশ পরিচিতি ছিল।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে অন্তু প্রতিদিনের মতো কুমিল্লা শহরের ধর্মসাগর পাড়স্থ নগর উদ্যানে গান গাইতে যায়।

এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পায়ে ও বুকে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় তার দেহ রাস্তায় পড়ে থাকলে পথচারীরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শিহাবের পরিবার জানিয়েছে, মোবাইলে কল দিয়ে তাকে নিয়ে যায় অজ্ঞাতরা।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া নতুন কুমিল্লাকে জানান, প্রেম সংক্রান্ত বিষয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

(নতুন কুমিল্লা/জেপি/এফ/১০ জুুুুলাই ২০১৮)

আরও পড়ুন