কুমিল্লা
বৃহস্পতিবার,২৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৮ আশ্বিন, ১৪২৮ | ১৫ সফর, ১৪৪৩

বিশ্ব জনসংখ্যা দিবসে লাকসামে র‌্যালি

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে লাকসামে শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ জুলাই) শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হকের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, নারী ভাইস চেয়ারম্যান রাশিদা বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রনজিত সেন, মেডিকেল অফিসার (এমসিএইচ) ডাঃ রবিউল ইসলাম, উপজেলা দুপ্রক সভাপতি মুজিবুর রহমান দুলাল, ইউপি চেয়ারম্যান আলহাজ হারুনুর রশিদ।

ডাঃ নাসরিন আক্তারের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সূর্যের হাসি ম্যানেজার এসএম সাব্বির হোসেনসহ মাঠ পর্যায়ের কর্মরত পরিবার পরিকল্পণা কর্মীবৃন্দ। অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে পরিবার পরিকল্পণায় অবদান রাখায় শ্রেষ্ঠ কর্মী ও সংগঠনকে ক্রেস্ট এবং সনদ প্রদান করা হয়।

এদের মধ্যে রয়েছে- এফডব্লিউএ লায়লা খালেদা, ইপিআই ইয়াকুব আলী, এফডব্লিউভি মাহবুবা আক্তার, সাকমো সালমা আক্তার, গোবিন্দপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র ও সিবিডি এনজিও সূর্যের হাসি (আরবান), সূর্যের হাসি ক্লিনিক।

(নতুন কুমিল্লা/এবি/এমএকে/১১ জুলাই ২০১৮)

আরও পড়ুন