কুমিল্লা
রবিবার,৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ অগ্রহায়ণ, ১৪৩০ | ১৮ জমাদিউল আউয়াল, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

নাঙ্গলকোটে ছাত্রদলের সাধারণ সম্পাদক মন্টু গ্রেফতার

ছাত্রদলের লগো

নাঙ্গলকোটে ছাত্রদলের উপজেলা সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মন্টুকে গ্রেফতার করেছে নাঙ্গলকোট থানা পুলিশ। বুধবার (১১ জুলাই) নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠান মৌমি ফ্যাশান থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি পৌর সভার হরিপুর গ্রামের মৃত. জিনু মিয়ার ছেলে।

পুলিশ সূত্র জানায়, নাঙ্গলকোট বাজারের সাদেক চেয়ারম্যান মার্কেটের নিজ প্রতিষ্ঠানে ব্যবসা করছিলে মন্টু। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে পুলিশ তাকে গ্রেফতার করে। নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিশেষ ক্ষমতা আইনে একটি মামলায় সেলিম জাহাঙ্গীরের নামে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।এ ছাড়াও তার বিরুদ্ধে থানায় একাধি মামলা রয়েছে বলে তিনি জানান।

(নতুন কুমিল্লা/জেপি/এমএইচএম/১১ জুলাই ২০১৮)

আরও পড়ুন