কুমিল্লা
শনিবার,১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৩ আশ্বিন, ১৪২৮ | ১০ সফর, ১৪৪৩

নাঙ্গলকোটে ৫ মাদক ব্যবসায়ী ও সেবনকারীর কারাদণ্ড

কারাদণ্ড প্রাপ্ত ৫ মাদক ব্যবসায়ী ও সেবনকারী। ছবি: নতুন কুমিল্লা

নাঙ্গলকোটে বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ ৫ জনকে আটক করে করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ জুলাই) ভ্রাম্যমান আদালতের দায়িত্বে থাকা নির্বাহি অফিসার দাউদ হোসেন চৌধুরীর নিকট হাজির করলে আদালত প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে দুপুরে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার দৌলখাঁড় ইউপির আইটপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে মাদক ব্যবসায়ী রেজাউল হক (৩২), ঢালুয়া ইউপির রুহুল আমিনের ছেলে মাদক ব্যবসায়ী খুরশিদ আলম (৪০), ঢালুয়া ইউপির মোগরা গ্রামের মৃত. আব্দুল করিমের ছেলে মাদকসেবী আব্দুল মালেক (৩৪), চিওড়া গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে ইব্রাহিম খলিল (৪৫) ও জামালের ছেলে ইসমাইল (২৮)।

পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুর রহিম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঢালুয়া ইউনিয়নের মোগরা গ্রামের মেলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পরে ভ্রাম্যমান আদালতে তাদের উপস্থিত করা হলে উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরী প্রত্যককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে তাদের জেলহাজতে প্রেরণ করার নিদের্শ প্রদান করেন।

(নতুন কুমিল্লা/জেপি/এমডিএম/১২ জুলাই ২০১৮)

আরও পড়ুন…

কুমিল্লায় মাদক সেবনের দায়ে তিন জনের সাজা

আরও পড়ুন