কুমিল্লা
শুক্রবার,২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১০ বৈশাখ, ১৪২৮ | ১০ রমজান, ১৪৪২

আইসিএল গ্রুপের এমডি শফিকের গ্রেফতার দাবিতে মানববন্ধন

কুমিল্লায় আইসিএল গ্রুপের এমডি এইচএনএম শফিকুর রহমান ও তার স্ত্রীর প্রতারনায় নিঃস্ব হওয়া হাজার হাজার গ্রাহকদের আমানতের টাকা ফেরত ও তাদের গ্রেফতার করে বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়। বুধবার (১১ জুলাই) কুমিল্লা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে আইসিএল এর ক্ষতিগ্রস্থ গ্রাহক সমন্বয় পরিষদ।

মানববন্ধনে বক্তরা বলেন, আইসিএল গ্রুপের এমডি এইচএনএম শফিকুর রহমান ও তার স্ত্রীর প্রতারনার শিকার হাজার হাজার পরিবার আজ নিঃস্ব। শত শত যুবকদের চাকুরী দেওয়ার নাম করে তাদের মাধ্যমে কোটি কোটি টাকা আমানত গ্রহন করে টাকা আতœসাৎ করায় তাদের পরিবার ও সমাজ থেকে বিচ্ছিন্ন করে রেখেছে এই শফিক।

আইসিএলের এমডি ও তার স্ত্রী গ্রাহকদের আমানতের কমপক্ষে একশো কোটি টাকা হাতিয়ে নিয়েছে। ক্ষতিগ্রস্ত গ্রাহকরা আমানত ও ডিপোজিটের টাকা ফেরত পেতে সরকারের দৃষ্টি আকর্ষন করেন এবং অবিলম্বে আইসিএল গ্রুপের এমডি এইচএনএম শফিকুর রহমানকে গ্রেফতার করে বিচারের দাবী ও গ্রাহকদের আমানতের টাকা ফেরতের দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন ক্ষতিগ্রস্থ গ্রাহক সমন্বয় পরিষদের আহবায়ক সাবেক সেনা সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান, সদস্য সচিব কাজমীর, আমানতকারী মোঃ ইউনুস মিয়া, আব্দুল গফুর, বিপ্লব, রেশমা আক্তারসহ অন্যান্যরা।

আরও পড়ুন