কুমিল্লা
সোমবার,৮ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪
শিরোনাম:
ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ

আইসিএল গ্রুপের এমডি শফিকের গ্রেফতার দাবিতে মানববন্ধন

কুমিল্লায় আইসিএল গ্রুপের এমডি এইচএনএম শফিকুর রহমান ও তার স্ত্রীর প্রতারনায় নিঃস্ব হওয়া হাজার হাজার গ্রাহকদের আমানতের টাকা ফেরত ও তাদের গ্রেফতার করে বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়। বুধবার (১১ জুলাই) কুমিল্লা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে আইসিএল এর ক্ষতিগ্রস্থ গ্রাহক সমন্বয় পরিষদ।

মানববন্ধনে বক্তরা বলেন, আইসিএল গ্রুপের এমডি এইচএনএম শফিকুর রহমান ও তার স্ত্রীর প্রতারনার শিকার হাজার হাজার পরিবার আজ নিঃস্ব। শত শত যুবকদের চাকুরী দেওয়ার নাম করে তাদের মাধ্যমে কোটি কোটি টাকা আমানত গ্রহন করে টাকা আতœসাৎ করায় তাদের পরিবার ও সমাজ থেকে বিচ্ছিন্ন করে রেখেছে এই শফিক।

আইসিএলের এমডি ও তার স্ত্রী গ্রাহকদের আমানতের কমপক্ষে একশো কোটি টাকা হাতিয়ে নিয়েছে। ক্ষতিগ্রস্ত গ্রাহকরা আমানত ও ডিপোজিটের টাকা ফেরত পেতে সরকারের দৃষ্টি আকর্ষন করেন এবং অবিলম্বে আইসিএল গ্রুপের এমডি এইচএনএম শফিকুর রহমানকে গ্রেফতার করে বিচারের দাবী ও গ্রাহকদের আমানতের টাকা ফেরতের দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন ক্ষতিগ্রস্থ গ্রাহক সমন্বয় পরিষদের আহবায়ক সাবেক সেনা সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান, সদস্য সচিব কাজমীর, আমানতকারী মোঃ ইউনুস মিয়া, আব্দুল গফুর, বিপ্লব, রেশমা আক্তারসহ অন্যান্যরা।

আরও পড়ুন