কুমিল্লা
বুধবার,২৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৯ | ১ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

সাবেক সচিব জাফর আহমেদ চৌধুরীর মৃত্যুতে ডাঃ তাহেরের শোক

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কৃতিসন্তান, বাংলাদেশ সরকারের সাবেক সচিব জাফর আহমেদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক এমপি ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের।

শুক্রবার দুপুরে এক বিবৃতিতে ডাঃ তাহের বলেন, জাফর আহমেদ চৌধুরী কেবল সরকারী কর্মকর্তাই ছিলেন না। তিনি একাধারে সৎ, ধার্মিক, নিরহংকারী এবং সমাজসেবী একজন মানুষ ছিলেন। তিনি সাধারণ মানুষের সাথে খুব সহজে মিশতেন বলে কর্মস্থলের পাশাপাশি তার নিজ এলাকায়ও সমানভাবে জনপ্রিয় ছিলেন। এই মহান ব্যক্তিত্বকে হারিয়ে আমরা বেদনাহত।

আমি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি এবং মহান মনিবের নিকট মরহুমের জান্নাতের সর্বোচ্চ স্থান কামনা করছি।

(নতুন কুমিল্লা/এমইইউ/প্রেস বিজ্ঞপ্তি/১৩ জুলাই,২০১৮)

আরও পড়ুন