কুমিল্লা
সোমবার,৮ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪
শিরোনাম:
ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ

কুমিল্লায় সেপটিক ট্যাংকে দুই শ্রমিকের মৃত্যু

সদর দক্ষিণ উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত এক শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার কাজীপাড়া এলাকার ইতালি প্রবাসী তোফাজ্জল হোসেনের নির্মাণাধীন ভবনের কাজ করার সময় এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম ইয়াছিন (৩৫)। তিনি রংপুর জেলার জলঢাকা উপজেলার শৈলমারী গ্রামের আজিজুর রহমানের ছেলে বলে জানা গেছে। অন্য একজনের পরিচয় জানা যায়। হতাহত সবার বাড়ি রংপুর জেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নির্মাণাধীন ভবনের কাজ করার সময় তিন শ্রমিক ওই ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামে। এ সময় বিষাক্ত গ্যাসে ওই ট্যাংকিতে শ্বাসরুদ্ধ হয়ে দুই শ্রমিক মারা যায়। গুরুতর অসুস্থ অবস্থায় একজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থল থেকে সদর দক্ষিণ মডেল থানার এসআই সরজিৎ দুই শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এদের মধ্যে একজনের লাশ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে, অপরজনের লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

(নতুন কুমিল্লা/জেপি/এবি/১৩ জুলাই ২০১৮)

আরও পড়ুন