কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

নাঙ্গলকোটে তুচ্ছ ঘটনায় সংখ্যালঘুর উপর হামলা

আহত অরুন চন্দ্র সূত্রধর। ছবি: নতুন কুমিল্লা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাঙ্গলকোটে সংখ্যালঘুদের উপর হামলা চালিয়ে অন্তত ৪ জনকে আহত করা হয়েছে। রবিবার (১৫ জুলাই) দুপুরে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের অষ্টগ্রামে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, অষ্টগ্রামের মৃত. ইসলাম মিয়ার ছেলে আব্দুর ছাত্তারের ফসলী জমিতে একই গ্রামের মৃত. দীন বন্ধু সূত্রধরের ছেলে অরুন চন্দ্র সূত্রধরের গাভীর বাচুর যায়। এতে আব্দুর ছাত্তার ক্ষিপ্ত হয়ে অরুন চন্দ্র সূত্রধরের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে অরুন চন্দ্র সূত্রধরকে পিটিয়ে গুরুতর আহত করেন।

শাহাব উদ্দিন, মো: সোহাগ ও আব্দুর ছাত্তারের ভাই ইলিয়াছ মিয়া ও অহিদুর রহমান সহ ১০-১২ জনের একটি দল দেশীয় লাঠিসোঠা নিয়ে পবিত্র সূত্রধরের স্ত্রী মীরা রানী সূত্রধর, করুনা কান্ত সূত্রধরের ছেলে হরমোহন সূত্রধর ও যুবরাজ সূত্রধরের স্ত্রী সাথী রানী সূত্রধরকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

এ বিষয়ে আব্দুর ছাত্তারের মুঠো ফোনে বার বার কল দিয়েও তার বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(নতুন কুমিল্লা/জেপি/এমডিএইচ/১৫ জুলাই ২০১৮)

আরও পড়ুন