কুমিল্লা
শুক্রবার,৪ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৮ রবিউস-সানি, ১৪৪২

গায়ক থেকে নায়ক হচ্ছেন কুমিল্লার যুবরাজ আসিফ

এবার চলচ্চিত্রে অভিনয় করবেন গায়ক আসিফ আকবর। ‘ভিআইপি’ রাখা হয়েছে চলচ্চিত্রটির নাম । পরিচালক সৈকত নাসির, শুটিং হবে ইদের পর থেকে ।

আসিফ আকবরের রিসেন্ট মিউজিক ভিডিওগুলো খেয়াল করলে দেখা যাবে, তিনি গ্ল্যামারের জোয়ারে ভেসেছেন। ধুমধাড়াক্কা নাচ, আসিফের ঝলমলে উপস্থিতি, সঙ্গে নায়িকা- এ তিনের মিশেলে তার মিউজিক ভিডিওগুলো হয়ে উঠেছে প্রাণবন্ত।

বিশেষ করে নির্মাতা সৈকত নাসির যতোবার আসিফের গান নিয়ে কাজ করেছেন, এই গায়ককে দিয়ে তিনি কিঞ্চিৎ অভিনয় করিয়ে নেয়ারও চেষ্টা করেছেন। সেগুলো থেকেই কিছুটা আভাস পাওয়া যাচ্ছিলো, তলে তলে একটা প্লান হয়তো চলছে!

এতোদিনে এসে নিশ্চিত হওয়া গেলো। সিনেমার পর্দায় হাজির হবেন আসিফ নায়ক হয়ে।তাকে নায়কের রোলে ক্যামেরার সামনে দাঁড় করাবেন সৈকত নাসির, আসিফ যাকে ডাকেন ‘ম্যাজিকম্যান’ বলে।

সপ্তাহখানেক আগে আসিফের সর্বশেষ যে মিউজিক ভিডিওটি রিলিজ হয়, ‘আগুন পানি’ নামে, [তাতে আসিফ ছিলেন ডন চরিত্রে] সেটার প্রচারে এ গায়ক জুড়ে দিয়েছিলেন ‘যারা আমাকে বাংলা মুভিতে দেখতে চান তাদের জন্য বিকল্প বিনোদন’। অর্থ্যাৎ চলচ্চিত্রে অভিনয়ের বিষয়টি আগে থেকেই তার মাথায় ছিলো এবং আছে।

খুব বেশি সময় এরপর তিনি নিলেন না। ঘোষণা এলো নায়ক আসিফের চলচ্চিত্রের। ছবির নাম ‘ভিআইপি’। প্রাথমিকভাবে এটিকে বলা হচ্ছে যদিও ‘ওয়েব ফিল্ম’, কিন্তু সৈকত নাসিরের ইচ্ছা, ১৪০ মিনিট ব্যাপ্তির এ ছবি সিনেমা হলেও মুক্তি দেবেন।

শুটিং হবে কোরবানির ইদের পর থেকে।প্রসঙ্গত তাই প্রশ্ন এসেই যায়, কে হচ্ছেন আসিফের নায়িকা?

সৈকত নাসির বলেন নায়িকার বিষয়টি একটি চমক হিসেবেই থাকছে। নামী কোনো তারকাই আসিফের সঙ্গে স্ক্রিণ শেয়ার করবেন। কয়েকদিনের মধ্যে তারা এ ঘোষণা নিয়ে হাজির হবেন।

উল্লেখ্য, এর আগে আসিফ আকবর ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২’-তে অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন