কুমিল্লা
বৃহস্পতিবার,২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৬ কার্তিক, ১৪২৭ | ৪ রবিউল-আউয়াল, ১৪৪২

চান্দিনায় ছাত্রলীগের বিক্ষোভ

মামলার প্রতিবাদে চান্দিনায় ছাত্রলীগের ভিক্ষোভ মিছিল। ছবি: নতুন কুমিল্লা

চান্দিনা পৌর যুবলীগ ও উপজেলা ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে আদালতে মামলা দায়েরের প্রতিবাদে চান্দিনায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ।

রবিবার (১৫ জুলাই) বিকেলে চান্দিনা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় গেইট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে চান্দিনার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে স্কুল মার্কেটের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশে তারা মিলিত হয়।

এসময় ছাত্রলীগ নেতারা তাদের বক্তব্যে বলেন, বৃহস্পতিবার (১২ জুলাই) এলডিপি সভাপতি কর্ণেল অলি আহমেদ এর গাড়িতে নাটকীয় হামলার অযুহাতে চান্দিনা পৌর যুবলীগ ও উপজেলা ছাত্রলীগ নেতা-কর্মীদের অভিযুক্ত করে আদালতে মামলা দায়ের করে এলডিপি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তারা আরো বলেন, দ্রুততম সময়ের মধ্যে তাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় আন্দলনের তীব্রতা আরও বাড়বে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবি, সুমন গাজী, সহ-সভাপতি ইকবাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাবিবুর রহমান জনি, চান্দিনা পৌর ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, আরিফুল হক সাগর, পৌর ছাত্রলীগ নেতা আক্তার হোসেন রানা, লিটন গাজী, মো. রনি, মো. অনিক, ইফতেখারুল হৃদয়, রিফাত, রানা, অভি, বিল্লাল, জাহিদ, সবুজ, রাকিব, আলাউদ্দিন, জয়, রনি, মির্জা, আরাফাত, শুভ রঞ্জন প্রমুখ।

(নতুন কুমিল্লা/এইচএম/টিবি/১৫ জুলাই ২০১৮)

আরও পড়ুন…

হত্যার উদ্দেশ্যে কুমিল্লায় কর্ণেল অলি আহাম্মদের গাড়িতে হামালা

আরও পড়ুন