কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

সাংবাদিক মাসুদ’র পিতা ডাঃ জয়নাল আবেদীনের ইন্তেকাল

জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন সাংবাদিক এসএম মাসুদ রানার।ইনসেটে তার বাবা ডা: জয়নাল আবেদীনের ফাইল ছবি।

দৈনিক রূপসী বাংলা’র বিশেষ প্রতিনিধি, আজকালের খবর’র দেবিদ্বার প্রতিনিধি ও কলকাতা টিভি’র কুমিল্লা প্রতিনিধি এসএম মাসুদ রানার বাবা দেবিদ্বার সুপার মার্কেটের সত্তাধীকারি ডা: জয়নাল আবেদীন ওরোফে জয়নাল ডাক্তার (৮৫) দীর্ঘ রোগভোগে সোমবার (১৬ জুলাই) সকাল ৮টায় নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

সোমবার বাদ জোহর দেবিদ্বার রহমানিয়া সুপার মার্কেট প্রাঙ্গণে প্রথম এবং বাদ আসর নিজ গ্রাম উপজেলার বল্লভপুরে মরহুমের দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ বহু আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাযায় রাজনীতিক, সাংবাদিক, ব্যবসায়ি, সরকইরি-বেসরকারি সংস্থার কর্মকর্তা-কর্মচারি সহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত থেকে ডা: জয়নাল আবেদীন’র মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য- মরহুম ডা: জয়নাল আবেদীন ওরোফে জয়নাল ডাক্তার (৮৫)’র জীবদ্বশায় জীবনের অধিকাংশ সময় মানব কল্যানে ব্যয় করেছেন। শিক্ষার উন্নয়ন এবং স্বাস্থ্য সেবায় অভূতপূর্ব অবদান রেখেছেন।তিনি ১৯৬৮ সালে গ্রাজুয়েশন ডিগ্রী নিয়ে ধামতী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় যোগদান করেন, পরবর্তীতে ভল্লভপুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বপালন করেন। পরবর্তিতে এল.এম.এ.এফ শিক্ষা সম্পন্ন করে গ্রাম্য চিকিৎসক হিসেবে চিকিৎসা পেশায় নিয়োজিত হন।

(নতুন কুমিল্লা/জেপি/এসএ/১৬ জুলাই ২০১৮)

আরও পড়ুন